ধামরাই পৌর সভার ৫নং ওয়ার্ডের উন্নয়নের মতবিনিময় সভায়-নেতাদের-ঐক্যের সুর

ধামরাই নিউজ২৪,ধামরাইঃ ঢাকার ধামরাইয়ে পৌর নির্বাচনকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে ৫নং ওয়ার্ডের উন্নয়নের মতবিনিময় সভা অনুষ্ঠিত হযেছে। এ মতবিনময় সভায়  ঐক্যের ডাক দিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

নির্বাচনে ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হবেন বলে বর্তমান কাউন্সিলর আলহাজ জাকির হোসেন, আমিনুল হাসান(গার্নেল)সহ আরো বেশ কয়েকজন দোয়া ও সমর্থন চেয়ে পোষ্টার ব্যানার ফেষ্টুন করেছিলেন।

সভায়স্থলসহ আশপাশে তা শোভা পাচ্ছিলো। এ বর্ণাঢ্য আয়োজন সভায় নেতা কর্মীদের  উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। প্রধান অতিথি মঞ্চে আসার সাথে সাথে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে সভাস্থল।

শুক্রবার(১৩ নভেম্বর) বিকেলে ধামরাই পৌরসভার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এ সভায় অনুষ্ঠিত হয়।

৫ নং ওয়ার্ড সভাপতি মোঃ রমিজুজ্জামান (সাইদ) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আধুনিক ধামরাইয়ের রূপকার স্থানীয় এমপি ও  ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ।

প্রধান অতিথি বেনজীর আহমদ বলেন, ধামরাই পৌরসভায় একসময় জরাজীর্ণ  ইউনিয়ন পরিষদের ভবন ছিল। সে ভবনেই পৌরসভার কাজ করা হতো। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এক বিশাল সৌন্দর্য মন্ডিত ভবন হযেছে। শুধু ভবন নয় চারদিকে উন্নয়নের ছোয়া লেগেছে। শুধু তাই নয় রাতের বেলায় বর্তমানে রাস্তা গুলোতে  আলোঝলমল করে। যখনই আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হয়েছেন তখন থেকেই ধামরাই পৌরসভাটি আলোকিত হয়েছে।

তিনি আরো বলেন,পৌর নির্বাচন সামনে রয়েছে। অনেকেই প্রার্থী হওয়ার জন্য প্রচার প্রচারনা  করছেন। তবে  দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী  শেখ হাসিনা যাকে মনোনয়ন বা  দায়িত্ব দিবেন তাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

অপরদিকে  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  সাখাওয়াত হোসেন সাকু বক্তব্য কালে তিনি নিজেই মেয়র প্রার্থী হবেন বলে ঘোষণা দেন। এসময় তিনি  বলেন, ধামরাই পৌরসভার উন্নয়নে আমাদের বর্তমান মেয়র অনেক কাজ করেছেন। কিন্তু সামনে আমি সেই উন্নয়নে নেতৃত্ব দিতে চাই। তবে আমি যদি মনোনয়ন না পাই তা’হলে  যেই মনোনয়ন পাবেন তার পক্ষে আমরা একসঙ্গে কাজ করবো।

পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ  গোলাম কবির মোল্লা বলেন, পৌরসভাটি দীর্ঘদিন অবহেলিত ছিল। আমি ধামরাই পৌর সভার দায়িত্ব পাওয়ার পর থেকে পৌরসভাসহ জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছি। সামনে সেই উন্নয়নকে অব্যাহত রাখতে সবার সমর্থন ও দোয়া চাই। তবে যেই মনোনয়ন লাভ করুক। তার পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

৫ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জাকির হোসেন বলেন, আমার ওয়ার্ডে কোন মাদকসেবী, দূর্নীতিবাজ লোকের স্থান আমি দেইনি। বিশেষ করে আমার ওয়ার্ডে জনগণের কাজের ব্যাপারে আমি  কোন ব্যক্তির কাছ থেকে ১ টাকা পর্যন্ত গ্রহণ করি নাই। যদি কেউ বলতে বা প্রমাণ করতে পারে তা হলে আমি নির্বাচন  থেকে সরে দাঁড়াবো।
এই মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,উপজেলা পরিষদের ভাইস -চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস- চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা,ঢাকা জেলার সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, ৬ নং ওয়ার্ডের বর্তমান  কাউন্সিলর ও মেয়র প্রার্থী আলহাজ্ব সাহেব আলী, সানোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।

ধামরাই নিউজ ২৪/ মো আনিস উর রহমান স্বপন/ মাসুদ