ধামরাই পৌরশহরে ৪ কোটি টাকার কাজের উদ্বোধন

ধামরাই নিউজ২৪,ধামরাইঃ ধামরাই পৌরশহরের বিভিন্ন জায়গায়  ঢাকা জেলা পরিষদের অর্থ্যায়নে প্রায় ৪ কোটি টাকার ৪ টি রাস্তা, ১টি মসজিদ ও ১টি মাদ্রাসার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। 

আজ রোববার (১৫ নভেম্বর) সকাল ১১ টাকার দিকে এ উন্নয়ন কাজের উদ্বোধন করেন স্থানীয় এমপি ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি আধুনিক ধামরাইয়ের রূপকার মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ ও জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

এ সময় এমপি বেনজীর আহমদ ও চেয়ারম্যান মাহবুবুর রহমান ধামরাই পৌরসভাসহ উপজেলার বিভিন্ন জায়গায় জেলা পরিষদের অর্থায়নে উন্নয়ন মূলক  কাজের সংক্ষিপ্ত ফিরিস্তি তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা, জেলা পরিষদের মহিলা সদস্য নাসিমা বেগম. উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাড. সোহানা জেসমিন মুক্তা, জেলা পরিষদের কর্মকর্তা নজরুল ইসলাম, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর বৃন্দ, ধামরাই প্রেসক্লাবের ২ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক আনিস উর রহমান স্বপনসহ যুবলীগ ও  ছাত্রলীগের নেতাকর্মীরা।

ধামরাই নিউজ২৪/ স্টাফ রিপোর্টার /সমম