ধামরাই পৌরসভা নির্বাচনে আবার নৌকার টিকিট পেলেন গোলাম কবির মোল্লা

ধামরাই নিউজ২৪, ধামরাইঃ আসন্ন ধামরাই পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকার টিকেট পেলেন বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ গোলাম কবির মোল্লা।

এ মনোনয়নের সংবাদ ধামরাই পৌরসভা এলাকায় পৌছালে নৌকা-  নৌকা শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে পৌর এলাকা। ৯টি ওয়ার্ড থেকে দলের নেতাকর্মীরা সন্ধ্যার পরপরই আনন্দ মিছিল নিয়ে জড়ো হতে থাকে পৌর ভবনের সামনে। 

আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য প্রথম ধাপে ঢাকার ধামরাই পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম কবিরকে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় আজ (২৮নভেম্বর)শনিবার বিকেলে এ প্রার্থী চূড়ান্ত করা হয়।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।  

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে মনোনয়নের বিষয়টি নিশ্চিত হলে ধামরাই উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা পৌর মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন ধরনের শ্লোগান দিয়ে উল্লাসে ফেটে পড়েন।

উল্লেখ্য, গত ২২ নভেম্বর ২৫টি পৌরসভায় নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন (ইসি)। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়ন ফরম দাখিলের শেষ তারিখ ১ ডিসেম্বর, মনোনয়ন বাছাই ৩ ডিসেম্বর ও প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১০ ডিসেম্বর। আর ভোটগ্রহণ হবে ২৮ ডিসেম্বর। প্রথম ধাপের সবকটি পৌরসভায় ইভিএমে ভোটগ্রহণ করা হতে পারে।

ধামরাই নিউজ২৪/ মো: আনিস উর রহমান স্বপন/ মাসুদ