রাজধানীতে পিকআপ ভ্যানের ধাক্কায় একব্যক্তি নিহত

মনির হোসেন জীবন,ঢাকা: রাজধানীর গুলশান থানার বাড্ডা শাহজাদপুর সুবাস্তু টাওয়ার এলাকায় রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় একব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম মো: সাইফুল ইসলাম (৪০)। তিনি সাইফুল পেশায় একজন মাংস ব্যবসায়ী (কসাই) বলে জানা গেছে।

আজ রোববার ভোর সাড়ে ৪টার দিকে গুলশানের শাহজাদপুর সুবাস্তু টাওয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ রোববার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সাইফুলের বড় ভাই মো. মোস্তফা উদ্বিতি দিয়ে তিনি জানান, আজ ভোরে বাড্ডার বাসা থেকে কাজের উদ্দেশে বের হন কাসই সাইফুল।পথে গুলশান থানার শাহজাদপুর সুবাস্তু টাওয়ারের পাশে রাস্তা পার হবার সময় দ্রুত গতিতে একটি পিকআপ ভ্যান তাকে সজোরে এসে ধাক্কা দিয়ে দ্রুত বেড়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ও নিহতের আত্নীয়রা জানান, নিহত সাইফুল ইসলাম চট্টগ্রামের সন্দীপ উপজেলার নুরুল হকের ছেলে। তিনি স্ত্রী ও তিন মাস বয়সী কন্যা সন্তানকে নিয়ে রাজধানীর বাড্ডা থানার শাহজাদপুর (বারিধারা) থাকতেন এবং মগবাজার এলাকায় কসাইয়ের দোকানে কাজ করতেন তিনি।দুর্ঘটনার পর ঘাতক পিকআপ ভ্যানটি পালিয়ে গেছে। এখনও পর্যন্ত পুলিশ সেটি আটক করতে পারেনি।

ঢামেক হাসপাতালের ওসি মো. বাচ্চু মিয়া আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি গুলশান থানা পুলিশকে জানানো হয়েছে। তারা পরবর্তীতে এর আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

ধামরাই নিউজ২৪/জেডএইচ