গাঙ্গুটিয়া ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আমজাদ হোসেন

ধামরাই নিউজ২৪,ধামরাইঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সকাল থেকে রাত পর্যন্ত ব্যাপক প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন ঢাকার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের ললিতনগর এলাকার বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেনের ছেলে মোঃ আমজাদ হোসেন । 

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমজাদ হোসেন গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ হতে নৌকার মনোনয়ন পাবেন বলে আশাবাদী তিনি।

আমজাদ হোসেন ছাত্রলীগের রাজনীতির  একজন সক্রিয় কর্মী ছিলেন।এর পর থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত হয়ে দীর্ঘদিন তিনি গাঙ্গুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। একসময়ের বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত গাঙ্গুটিয়া ইউনিয়নকে আওয়ামীলীগের দূর্গ করে তুলেছেন। গাঙ্গুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনকে করেছেন চাঙ্গা।দূর্দিনেও আওয়ামী লীগের সাথে ছিলেন।  স্থানীয় নেতাকর্মীদের সাথে তার সম্পর্ক অনেক ভাল। তাই নৌকার মনোনয়ন তাকে দিলে বিপুল ভোটে তাকে বিজয় করা সম্ভব হবে বলে দলের নেতাকর্মীরা মনে করেন।

জানা যায়, আমজাদ হোসেন মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। তার বাবা শওকত হোসেন ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে দেশ স্বাধীন করার লক্ষে যুদ্ধে ঝুঁপিয়ে পড়েন। আমজাদ হোসেনের পরিবার থেকেই তার চাচা,চাচাতো ভাইসহ ১৩ জন মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন।

আমজাদ হোসেন করোনা ও বন্যার সময় জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে ছিলেন। খাবার ও অর্থ দিয়ে সব সময় সহযোগিতা করেছেন। বর্তমানে অসহায় মানুষের পাশে আছে।

এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাঙ্গুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাকে দেওয়া হবে বলে নৌকার মনোনয়ন তিনি পাবেন বলে শতভাগ আশাবাদী তিনি।

এ বিষয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমজাদ হোসেন  বলেন, আধুনিক ধামরাইয়ের রূপকার স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর রাজনীতির সাথে ছিলাম, ভবিষ্যতেও থাকবো।আমাকে নৌকার মনোনয়ন দিলে সকল নেতাকর্মীদের নিয়ে তিনি কাজ করবেন এবং বিপুল ভোটে বিজয় হবেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ ও জননেত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। আমি শতভাগ আশাবাদী দল থেকে মনোনয়ন পাবো।

স্থানীয় নেতাকর্মীরা বলেন, আমজাদ হোসেন একজন ভালো মনের মানুষ। তিনি মনোনয়ন পেলে আমরা তাকে বিপুল ভোট বিজয় করবো। তিনি সব সময় মানুষের পাশে থাকেন।শত শত নেতাকর্মীদের নিয়ে তিনি সকাল থেকে রাত অবধি গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

নির্বাচনকে সামনে রেখে এই সব এলাকায় চলছে নির্বাচনী হাওয়া। চাঙা হচ্ছে নেতাকর্মী ও তাদের সমর্থকরা।

ধামরাই নিউজ২৪ / মোঃ বাবুল হোসেন/ সমম