এমপি বেনজীর আহমদের সুস্থ্যতার জন্য মসজিদে ও ব্যক্তিগত আয়োজনে দোয়া মাহফিল

ধামরাই নিউজ২৪,ধামরাই: ধামরাইয়ের গণমানুষের নেতা ঢাকা-২০ ধামরাই আসনের জাতীয় সংসদ সদস্য আধুনিক ধামরাইয়ের রূপকার বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদের শারীরিক সুস্থ্যতা কামনা করে মহান আল্লাহ তালার দরবারে উপজেলার ১৬টি ইউনিয়ন ও ধামরাই পৌরশহরের মসজিদে মসজিদে জুম’আর নামাজের পর বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত কয়েকদিন ধরে এমপি বেনজীর আহমদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন সংবাদ ধামরাইয়ের আওয়ামী লীগের নেতাকর্মীরা এমনকি সর্বশ্রেণি পেশার মানুষ জানার সাথে সাথে যার যার অবস্থান থেকে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে দোয়া কামনা করেছেন দ্রুত সুস্থ্যতার জন্য।

অপরদিকে ধামরাই উপজেলার নির্বাহী অফিসার মোঃ সামিউল হক ইসলামিক ফাউন্ডেশননের মাধ্যমে উপজেলার প্রতিটি গ্রামের প্রতিটি মসজিদে এমপির সুস্থ্যতা কামনার জন্য দোয়া মাহফিলের আয়োজনের নির্দেশনাও দিয়েছেন। বিশেষ করে উপজেলা পরিষদের মসজিদেও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বর্তমানে তিনি ঢাকায় নিজ বাসায় অবস্থান করছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন। এমপির শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। আজ শনিবার (১০ এপ্রিল) বেলা ১২টার দিকে মুঠো ফোনে ধামরাই নিউজ২৪ এর পক্ষ থেকে এমপির সাথে যোগাযোগ করা হলে তিনি এ কথা বলেন।

ধামরাই উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মী এমনকি সাধারণ মানুষও এমপির শরীরিক অবস্থার খোজখবর নিচ্ছেন।

এমপি বেনজীর আহমদ করোনা ভাইরাসে আক্রান্ত হলেও দলীয় নেতাকর্মীদের মাধ্যমে প্রতিটি গ্রামের মানুষের খোজখবর নিচ্ছেন বলে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন জানিয়েছেন।

অন্যদিকে তিনি শারীরিক সুস্থ্যতার জন্য ধামরাইসহ দেশের প্রতিটি মানুষের কাছে দোয়া চেয়েছেন।

ধামরাই নিউজ২৪/ মো: আনিস উর রহমান স্বপন/ মাসুদ