ধামরাইয়ে অসুস্থ সাংবাদিকের পাশে দাঁড়ালেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা

ধামরাই নিউজ২৪,ধামরাই: ধামরাই প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য সাংবাদিক মোঃ রেজাউল করিম দীর্ঘদিন যাবত অসুস্থ। তিনি কথা বলতে পারেন না। এমনকি হাঁটা চলাও করতে পারেন না।

আজ সোমবার (০২ আগষ্ট)  দুপুরের দিকে ধামরাইয়ের শ্রীরামপুর এলাকায় সাংবাদিক মোঃ রেজাউল করিমের বাড়িতে যান ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম) এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মাদ ওয়াহিদ পারভেজ। এসময় অসুস্থ সাংবাদিক রেজাউল করিমকে একটি হুইলচেয়ার উপহার দেন।

সাংবাদিক রেজাউল করিম বেশ কিছুদিন সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি বাড়িতে অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন। তবে উন্নত চিকিৎসার জন্য তার পরিবার হিমসিম খাচ্ছেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান (পিপিএম) বলেন, সাংবাদিক ও পুলিশ একে অপরের বন্ধু।  আমরা জানতে পারি সাংবাদিক রেজাউল ভাই অসুস্থ হইয়ে আছেন। শুধু রেজাউল ভাই না অন্যান্য সকল সাংবাদিক ভাইদের পাশেই আমরা থাকবো। সেইসাথে তিনি অসুস্থ সাংবাদিককের চিকিৎসার জন্য দেশের বৃত্তবান ব্যক্তিদের পাশে দাঁড়ানোর জন্য আহবান করেন।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠ প্রত্রিকার ধামরাই প্রতিনিধি আবু হাসান, সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ আনিস উর রহমান স্বপন, দপ্তর ও অর্থ সম্পাদক মোঃ রহুল আমিন, দৈনিক সমকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি মোঃ মোকলেছুর রহমান, দৈনিক আজকের কাগজ পত্রিকার ধামরাই প্রতিনিধি সাংবাদিক মোঃ নাইম ইসলামসহ অনেকেই।

ধামরাই নিউজ২৪/ মো: নাঈম ইসলাম/ সমম